May 22, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ উত্তরবঙ্গ ঘটনা

police case : জমি মাফিয়াদের হুমকির ভয়েই আত্মহত্যা মা ও মেয়ের

শিলিগুড়ি , ৪ ডিসেম্বর : জমি মাফিয়াদের হুমকির ভয়েই আত্মহত্যা মা ও মেয়ের । মিলল সুসাইড নোট ।

গত রবিবার দুপুরে শিলিগুড়ির ৩৬ নম্বর ওয়ার্ডের শান্তিনগর বউ বাজার এলাকায় একই ঘর থেকে উদ্ধার হয় মা ও মেয়ের মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকায় । পরিবার সূত্রে জানাযায় , সেই বাড়িতে থাকতেন মা (লতা সরকার), বাবা (সাধন সরকার) ও মেয়ে (তিয়াসা সরকার)। রোজকার মত এদিন সাধন সরকার নিজের কাজে বেরিয়ে যায় , এরপর দুপুরে সে বাড়ি ফিরে এসে দেখে শোবার ঘরের দরজা বন্ধ রয়েছে । দীর্ঘক্ষণ ডাকা ডাকির পরেও যখন ভেতর থেকে কোনো রকম সাড়া শব্দ পাওয়া যায় না , তখন আসে পাশের লোকেদের ডেকে ঘরের দরজা ভাঙার পর তারা দেখতে পায় , ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় রয়েছে লতা সরকার(৪৫) এবং তার পাশেই বিছানার উপর মৃত অবস্থায় পড়ে ছিল মেয়ে তিয়াসা সরকার(২১)।

পরিবারের সদস্যরা পুলিশে খবর দেয় ও ঘটনাস্থলে এসে পৌঁছায় শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের আশিঘর ফাঁড়ির পুলিশ ও পুলিশ পৌঁছে মৃতদেহ দুটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। মৃতদেহের পাশে পরে থাকা সুসাইড নোটের ভিত্তিতে পাঁচ জনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করে স্বামী সাধন সরকার।অভিযোগের নামের তালিকায় প্রথমেই দেখা যায় তৃনমূল নেতা তথা জমি মাফিয়া প্রসেঞ্জিত রায়ের নাম , সুজিত কুমার ঘোষ ওরফে (কালা) সহ আরোও তিনজনের।

সাধন রায় দাবি করেন জমি সংক্রান্ত বিষয় নিয়ে মাঝে মাঝে বাড়িতে এসে এরা মেরে ফেলার হুমকি দিত। সেই আতংকেই স্ত্রী লতা সরকার ও তিয়াসা সরকার আত্মহত্যা করে ।অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানান তিনি ।
অন্যদিকে অভিযুক্ত যেই দলেরই হোক না কেন দোষ করলে কঠোর শাস্তি পেতে হবে , এমনটাই জানিয়েছেন তৃনমূল নেতা তথা শিলিগুড়ির মেয়র গৌতম দেব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

DMCA.com Protection Status