July 12, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ ঘটনা

Investigation : গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ

শিলিগুড়ি , ৫ মে : সন্দেহের বসে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামী সহ শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে । ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শহরে । বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি পুরনিগমের ৩৫ নম্বর ওয়ার্ডের শহীদ কলোনির নীচপাড়ায় । শুক্রবার উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে মৃত্যু হয় গৃহবধূর।
পুলিশ সূত্রে জানা গিয়েছে , মৃত ওই গৃহবধূর নাম নিবেদিতা দাস । তার বাড়ি অসমের বঙ্গাইগাঁওয়ে । আঠেরো বছর আগে শহীদ কলোনীর বাসিন্দা পেশায় তেলের ট্যাঙ্কার চালক নেপাল দাসের সঙ্গে বিয়ে হয় নিবেদিতা দাসের। একটি ১৭ বছরের মেয়ে রয়েছে ওই দম্পতির।

অভিযোগ , বিয়ের পর থেকেই নিবেদিতার উপর টাকার জন্য অত্যাচার চলত। বেশ কয়েক বছর আগে থেকে নেপাল দাস স্ত্রীর উপর সন্দেহ করতে শুরু করে। বৃহস্পতিবার রাতে মদ্যপ অবস্থায় স্ত্রীকে মারধর করে বলে অভিযোগ। তারপর কেরোসিন দিয়ে স্ত্রীর গায়ে আগুন লাগিয়ে দেয়। কোনমতে স্থানীয়রা নিবেদিতা দাসকে উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায় ৷

কিন্তু এদিন সকালে মৃত্যু হয় তার ৷ এরপরেই স্থানীয় এলাকাবাসীরা ওই মৃত গৃহবধূর শ্বশুরবাড়িতে এসে বিক্ষোভ দেখায় । পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হলে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ পৌঁছায় | ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *