April 15, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ ঘটনা

Police Case : পিকনিকে দুই ভাইয়ের বচসা , অস্বাভাবিক মৃত্যু

শিলিগুড়ি , ১৪ অক্টোবর : মহালয়ার আগের রাতে চলছিল পিকনিক। সেই পিকনিকে দুই ভাইয়ের বচসা। তারই মাঝে প্রতিবেশী এক যুবক আমচকাই হস্তক্ষেপ করে। এরপরই বড় ভাইকে মারধর করার অভিযোগ ওঠে । ঘটনার ওই যুবক বাড়ি ফিরে আত্মঘাতী হন বলে অভিযোগ । মৃত ওই যুবকের নাম বিজয় সরকার। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে। অন্যদিকে এই ঘটনায় ম্যাজিস্ট্রেট পর্যায়ে তদন্ত শুরু হয়েছে । যদিও এখনও অবধি থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি বলেই খবর।

ঘটনাটি শিলিগুড়ি পুর এলাকার ৩৫ নম্বর ওয়ার্ডের ভক্তিনগর এলাকার বাসিন্দা। পরিবার সূত্রে খবর , মৃত যুবকের বাবা মা অনেক আগেই প্রয়াত হয়েছেন । এক ভাইকে নিয়ে জেঠিমাদের সঙ্গে থাকতেন। মৃতার জেঠিমা লক্ষী সরকার জানান , গতকাল রাতে পাড়ার সকলে পিকনিক করছিল। সেখানে ছোট ভাই অজয়ের সঙ্গে আচমকাই বচসা হয় ৷ তা মিটিয়েও দেওয়া হয়। তারপর আমচকাই স্থানীয় এক যুবক সন্তোষ সাহানি সেখানে উপস্থিত হয় ।

এরপরই অজয়কে মারধর করা হয় বলে অভিযোগ। সেই সময় বিজয় সেখান থেকে বাড়ি চলে যায়। এরপরই তার ঝুলন্ত দেহ উদ্ধার হয় বলে খবর। তড়িঘড়ি তাকে শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন । ঘটনায় ক্ষিপ্ত স্থানীয়রা ওই যুবকের গাড়ি ভাংচুর করে । যদিও কিছু সময় বাদেই পরিস্থিতি স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

DMCA.com Protection Status