July 22, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ

Court : নাবালিকা খুন কাণ্ডে মূল অভিযুক্তের জামিন নাকচ

শিলিগুড়ি , ২৩ মার্চ : ধর্ষণ করে নাবালিকাকে খুনে অভিযুক্তকে আজ আদালতে তোলার সময় অভিযুক্তের ফাঁসির দাবিতে কোর্টের সামনে প্ল্যাকার্ড হাতে বিরোধ প্রদর্শন | পাশাপাশি অভিযুক্তকে জুতো দিয়ে মারধর মৃতার মায়ের ।

গত ৫ ডিসেম্বর ২০২২ এ প্রধান নগর থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নেমে প্রধাননগর থানার পুলিশ এক নাবালিকার পচা গলা দেহ উদ্ধার করে শুকনা সংলগ্ন জঙ্গল থেকে। ময়নাতদন্তের পর জানা যায় সেই নাবালিকাকে ধর্ষণ করে খুন করা হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসা মাত্রই আরও জোর তল্লাশি শুরু করে প্রধান নগর থানার পুলিশ | পুলিশ জানতে পারে মনোজ রায় নামক এক যুবক সেই নাবালিকাকে ভুলিয়ে নিয়ে যায় শুকনা সংলগ্ন এলাকায় । প্রধান নগর থানা পুলিশের পক্ষ থেকে তল্লাশি শুরু করা হয় সেই যুবকের।

পরবর্তীতে গত মার্চ মাসের ১৩ তারিখ মনোজ রায়কে গ্রেপ্তার করতে সক্ষম হয় প্রধাননগর থানার পুলিশ। ধৃত মনোজ রায়কে আদালতে পেশ করা হলে শিলিগুড়ি মহকুমা আদালতের বিচারপতি ধৃতের দশ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন। দশ দিন পর আজ আবার ধৃতকে adalote পেশ করার সময় দেখা যায় ধর্ষিতা নাবালিকার পরিবার ও পাশাপাশি দার্জিলিং জেলা মহিলা সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে প্ল্যাকার্ড হাতে ধৃতের ফাঁসির দাবি জানাতে । সেই সময় নাবালিকার মা নিজের মেয়েকে হারানোর রাগে অভিযুক্ত কে জুতোপেটাও করে বলেও অভিযোগ ।
এ বিষয়ে নাবালিকার মা জানিয়েছেন রাগে তিনি এররকম করেছেন । মেয়ের সাথে যে এই অপকর্ম ঘটিয়েছে তার ফাঁসির দাবি জানিয়েছেন তিনি ।

এ বিষয়ে ধর্ষিতার পক্ষের আইনজীবী সুস্মিতা বসু জানিয়েছেন , কোর্ট রুমের ভেতরে নাবালিকার পরিবারের পক্ষ থেকে এমন কোন ঘটনা ঘটানো হয়নি। তবে কোর্ট প্রিমিসেসের মধ্যে কিছু হয়েছে কিনা সে বিষয়ে তার জানা নেই। পাশাপাশি ধর্ষিতার পক্ষের আইনজীবী সুস্মিতা বসু জানিয়েছেন , আজ ধৃত মনোজ রায় কে কোর্টে পেশ করা হলে মহামান্য বিচারপতি ধৃতের জামিন নাকচ করেন এবং ধৃতের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন | এই কেসের আগামী শুনানির তারিখ দেওয়া হয়েছে ৬ এপ্রিল ২০২৩ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *