March 3, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ ঘটনা

Crime : নদীর ধারে বস্তায় আধার কার্ড ! গ্রেপ্তার

শিলিগুড়ি , ২০ ফেব্রুয়ারী : উদ্ধার বস্তা ভর্তি আধার কার্ড ও প্যান কার্ড | এই ঘটনায় গ্রেপ্তার হয়েছ এক অভিযুক্ত ।
সূত্রের খবর গতকাল পুরনিগমের ৪ নম্বর ওয়ার্ড এর দুই নম্বর পাতি কলোনী এলাকায় মাঠে খেলছিল বেশ কয়েকজন যুবক। সেই সময় তাদের চোখ পরে একটি বস্তা। বস্তা খুলতেই বেরিয়ে আসে প্রচুর পরিমাণে আধার ও প্যান কার্ড । খবরটি ছড়িয়ে পড়ে এলাকায় । এলাকাবাসীরা এসে দেখে তাদেরই আধার কার্ড ও প্যান কার্ড বস্তা ভর্তি অবস্থায় পড়ে রয়েছে ।

আধার কার্ড ও প্যান কার্ডের জন্য তারাই বহুদিন আগে এপ্লাই করেছিলেন | অনেকবার পোস্ট অফিসে যাওয়ার পর জানানো হয়েছে তাদের আধার কার্ড ও প্যান কার্ড কিছুই আসেনি। তবে সেই সমস্ত আধার কার্ড ও প্যান কার্ড কে বস্তা ভর্তি অবস্থায় পড়ে থাকতে দেখে চাঞ্চল্য ছড়ায় এলাকায় ।

স্থানীয়দের অভিযোগ , স্থানীয় পোস্ট অফিসে সেই এলাকারই এক যুবক যার নাম মুকেশ পান্ডে যতবারই স্থানীয় বাসিন্দারা আধার কার্ড প্যান কার্ডের জন্য গিয়েছে সেই যুবক আধার কার্ড ও প্যান কার্ড আসেনি বলে বারবার ঘুরিয়ে দিয়েছে সাধারণ মানুষকে । সাধারণ মানুষকে ইচ্ছা করে হেনস্থা করার জন্য এই কাজ করেছে বলে অভিযোগ স্থানীয়দের। পরবর্তীতে সেই আধার কার্ড ও প্যান কার্ডগুলি বস্তায় ভরে নদীর পাশে ফেলে দিয়েছে ।

স্থানীয়দের এমন অভিযোগের ভিত্তিতেই মুকেশ পান্ডে কে গ্রেপ্তার করে খালপাড়া ফাঁড়ির পুলিশ । আজ ধৃতকে শিলিগুড়ি মহকুমা আদালতে তোলার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

DMCA.com Protection Status