March 3, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ উত্তরবঙ্গ ঘটনা

Murder : পরিকল্পিতভাবে খুনের অভিযোগ বন্ধুদের বিরুদ্ধে

শিলিগুড়ি , ৩১ জুলাই : বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে শিলিগুড়ি শহর সংলগ্ন গুলমা মহানন্দা নদীতে জলে ডুবে মৃত্যু হল এক যুবকের । মৃতের নাম অমিত সাহানি (১৮)।শিলিগুড়ি পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডে এর বাসিন্দা । তবে পরিবারের অভিযোগ তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে ।

রবিবার অমিত সাহানি তাঁর ৬ বন্ধুর সঙ্গে পিকনিক করতে গুলমায় যায় । সেখানে তারা মদ্যপানও করে । এরপর অমিত ও তার বন্ধুরা মিলে নদীতে স্নান করতে নামে । সেইসময় তাদের মধ্যে একজন ডুবে যেতে থাকলে অমিত তাকে বাঁচাতে গভীর জলে ঝাঁপিয়ে পড়ে । সেখানে বন্ধু রাজকে বাঁচাতে গিয়ে রহস্যজনকভাবে জলে ডুবে যায় অমিত। এরপর বাকি বন্ধুরা অমিতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে এমনটাই দাবি অমিত সাহানির বন্ধুদের ।

গতকালের এই ঘটনা কোন দুর্ঘটনা নয় , অমিতকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তুলেছে মৃতের পরিবার । অমিতের ছয় বন্ধুর বিরুদ্ধে এই অভিযোগ তুলেছে তার পরিবার । আজ ছয় বন্ধুকে নিয়ে ঘটনাস্থলেও যায় তারা। কিভাবে এই ঘটনা ঘটল তা জানতে চান তারা।

মৃতের বাবা নারায়ণ সাহানি বলেন , রবিবার ছেলে তার বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গুলমায় গিয়েছিল ।সন্ধ্যে নাগাদ ছেলের মৃত্যুর খবর পায় । ছেলের বন্ধুরা জানায় নদীতে ডুবে মৃত্যু হয়েছে অমিতের। তার অভিযোগ , ছেলের মৃত্যু কোন দুর্ঘটনা নয় । ছেলের বন্ধুরাই তাকে জলে ডুবিয়ে হত্যা করেছে ।

এদিকে মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে । ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

DMCA.com Protection Status