April 23, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ উত্তরবঙ্গ

Murder : নাবালিকা খুনের ঘটনায় মূল অভিযুক্ত গ্রেপ্তার

শিলিগুড়ি , ১৩ মার্চ : তিন মাস থেকে পুলিশের চোখে ধুলো দিয়ে শেষ রক্ষা হল না নাবালিকা কৃষ্ণা রায়ের খুনে অভিযুক্ত মনোজ রায়ের । অসম থেকে অবশেষে গ্রেপ্তার হল অভিযুক্ত মনোজ রায় | শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রধান নগর থানার পুলিশের সাফল্য ।

২০২২ সালের ৫ ডিসেম্বর শিলিগুড়ির জামাই বাজারের বাসিন্দা ১২ বছর বয়সী ষষ্ঠ শ্রেণির ছাত্রী কৃষ্ণা রায় স্কুলে যাওয়ার পর থেকেই নিখোঁজ হয়ে যায় । নিখোঁজ হওয়ার ৮ দিন পর ১৩ ডিসেম্বর সন্ধ্যায় সুকনা চা বাগানের খয়রানী গলি থেকে ছাত্রীর মৃতদেহ উদ্ধার হয় । পায়ের কালো সুতো দেখে দেহ শনাক্ত করে কৃষ্ণা রায়ের পরিবারের সদস্যরা ।

নিখোঁজ থাকার সময় সিসিটিভি ফুটেজে ধরা পড়ে ছাত্রীর প্রতিবেশীর জামাতা মনোজ রায় নাবালিকাকে তার বাইকে নিয়ে যায় । তারপর থেকে দুজনেই নিখোঁজ হয়। কৃষ্ণার পরিবারের সদস্যরা প্রধান নগর থানায় লিখিত অভিযোগ করে । ৮ দিন পর মৃতদেহ উদ্ধারের পর অভিযুক্ত মনোজ রায়য়ের শ্বশুরবাড়িতে ভাঙচুর চালায় স্থানীয়রা । বেশ কয়েকদিন ধরেই উত্তপ্ত থাকে পরিবেশ । অন্যদিকে অভিযুক্ত মনোজ ঘটনার পর থেকেই গা ঢাকা দেয় ।

ঘটনার পর থেকে প্রধান নগর থানার উপর চাপ বাড়ে। তিন মাস ধরে অন্ধ্রপ্রদেশ , কর্ণাটক , কেরালায় পুলিশ অভিযুক্তকে ধরতে অভিযান চালায় | কিন্তুু মনোজ পুলিশের চোখে ধুলো দিয়ে ফেরার হয়ে যায়।

অবশেষে গোপন সূত্রের খবরের ভিত্তিতে অসমের গুয়াহাটিতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় মনোজ রায়কে | প্রধান নগর থানার সাদা পোষাকের পুলিশ তাকে গ্রেপ্তার করে আজ শিলিগুড়ি আদালতে পেশ করে | রিমান্ডে নিয়ে হত্যাকান্ডের তদন্ত করবে পুলিশ বলে জানান শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের অতিরিক্ত ডেপুটি পুলিশ সুপার শুভেন্দু কুমার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

DMCA.com Protection Status