June 21, 2024
Sevoke Road, Siliguri
উত্তরবঙ্গ

Stadium : খেলার মাঠ ধ্বংস করে রাজনৈতিক অনুষ্ঠান বন্ধের দাবি বিধায়কের

শিলিগুড়ি , ১৮ মার্চ : খেলার মাঠ ধ্বংস করে রাজনৈতিক অনুষ্ঠান করা বন্ধ হোক, অন্যথায় শুরু হবে বৃহত্তর আন্দোলন। শনিবার শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম পরিদর্শন করে কড়া ভাষায় জানালেন শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষ |

গত ২১ ফেব্রুয়ারী শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে ভাষা দিবস উপলক্ষে একটি রাজনৈতিক অনুষ্ঠান করেন মুখ্যমন্ত্রী । সেই অনুষ্ঠানের জন্য মাঠ জুড়ে প্রকান্ড প্যাণ্ডেল করায় শহরের একমাত্র ফুটবল গ্রাউন্ড প্রচণ্ড ক্ষতিগ্রস্ত হয়েছে । মাঠের মাটি উঠে গোটা মাঠ ক্ষতবিক্ষত হয়ে গিয়েছে । এরপরও এক মাস কেটে গিয়েছে । কিন্তু বদলায়নি মাঠের পরিস্থিতি ।

শনিবার কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম পরিদর্শনে আসেন শিলিগুড়ির বিজেপি বিধায়ক শংকর ঘোষ। তার অভিযোগ , একেই কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম রক্ষণাবেক্ষণ হয় না। তার ওপর রাজনৈতিক কারণে স্টেডিয়ামের মাঠ ব্যবহার করে সেটি ক্ষতবিক্ষত করে ফেলেছে শিলিগুড়ি পুরনিগম । এরপর এক মাস কেটে গেলেও মাঠ তৈরির কাজে কোনো ব্যবস্থা নেয়নি রাজ্য সরকার বলে তিনি অভিযোগ তোলেন । শুধু তাই নয় , শিলিগুড়ির মেয়র মাঠ তৈরির বিষয়ে বড় বড় প্রতিশ্রুতি দিলেও আদপে তার বাস্তবায়ন করতে যে অর্থের প্রয়োজন তা রাজ্য সরকারের কাছে নেই বলেও বিধায়ক কটাক্ষ করেন ।

একই ভাবে শিলিগুড়ির ইন্ডোর স্টেডিয়ামকেও অবহেলা করে বন্ধ করে রাখা হয়েছে বলে অভিযোগ করেন বিধায়ক । শহরের যে সব মাঠে খেলা হয় , সেগুলিকে রাজনৈতিক ও মেলা বসানোর কাজে ব্যবহার না করার অনুরোধ জানান তিনি । অন্যথায় বৃহত্তর আন্দোলনে নামা হবে বলেও বিধায়ক হুঙ্কার দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *