July 22, 2024
Sevoke Road, Siliguri
ঘটনা

Candidate : উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু

শিলিগুড়ি , ১৮ ফেব্রুয়ারী : উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু | ঘটনায় শোকস্তব্ধ পরিবার সহ স্থানীয় বাসিন্দারা । পুলিশ এসে দেহ উদ্ধার করে |

রবিবার উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় শোরগোল শিলিগুড়ি পুরনিগমের বাগরাকোট এলাকায় । মৃত ওই কিশোর নেশায় আসক্ত হলেও সঠিক কি কারণে আত্মহত্যার পথ বেছে নিল তা পরিবারের কেউ বুঝে উঠতে পারছে না । যদিও মৃত পরীক্ষার্থীর মা এই ঘটনায় ষড়যন্ত্রের আশঙ্কা করছেন তিনি । শিলিগুড়ি পুরনিগমের বাগরাকোটের বাসিন্দা বাবিন পাল । মা’য়ের কথা শুনে পড়াশোনা চালানোর পাশাপাশি একটি চুক্তিভিত্তিক কাজেও যুক্ত ছিল । তার পরিবারে বাবা, মা এবং মাস ছয়েকের এক ভাই রয়েছে।

কিশোরের মা পিঙ্কি পাল বলেন , শনিবার কাজ থেকে বাড়ি ফিরেই মদ পান শুরু করে । প্রায় মধ্যরাত অবধি ঘরের বাইরে একটি টোটোতে বসে মদ্যপান করেছে । একাধিকবার বারন করা হলেও কর্নপাত করেনি । তার মায়ের কথায় , মদ পানের সময় মোবাইলে গান শুনছিল । বারন করায় কানে হেডফোন লাগায়। এদিন সকাল নাগাদ ওই হেডফোন লাগানো অবস্থাতেই তার ঝুলন্ত দেহ উদ্ধার হয় ।

খবর দেওয়া হয় শিলিগুড়ি থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৃতদেহ পাঠায় । মৃত কিশোরের মায়ের বক্তব্য, ছেলে মাঝেমধ্যেই বিয়ে করার কথা জানাত। বলত এ বছরের আগস্টেই বিয়ে করবে । বন্ধুদের সঙ্গে কোনও সমস্যা থাকলেও থাকতে পারে বলে আশঙ্কা করেন মৃত কিশোরের মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *