June 21, 2024
Sevoke Road, Siliguri
উত্তরবঙ্গ রাজনীতি

Poster : পোস্টার নিয়ে তরজা , আমল দিতে নারাজ গৌতম দেব

শিলিগুড়ি , ১ জুন : ওয়ার্ডে স্থানীয় কাউন্সিলরকে দেখতে পাওয়া যায় না কেন ? এমনই প্রশ্ন তুলে শিলিগুড়ি পুরনিগমের ৩৩ নম্বর ওয়ার্ডে পোস্টারিং করল সিপিএম । ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে শহরে । ঘটনায় শুরু হয়েছে শাসক বিরোধী তরজা ।

শহর শিলিগুড়ি জুড়ে পানীয় জলের সংকট । সমস্যায় শহরবাসী । সেই সমস্যা তুলে ধরার পাশাপাশি রাস্তা সংস্কারের দাবি সহ একাধিক দাবি তুলে ধরে বুধবার রাতে পুরনিগমের ৩৩ নম্বর ওয়ার্ডে পোস্টারিং করা হয় সিপিএমের তরফে । যদিও বৃহস্পতিবার সকাল হতেই সেই পোস্টার উধাও হয়ে যায়। এক্ষেত্রে সিপিএমের দাবি, কেউ বা কারা সেই পোস্টার সরিয়ে দিয়েছে।

শিলিগুড়ি পুরনিগমের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌতম দেব ৷ যিনি শিলিগুড়ি পুরনিগমের মেয়র পদে রয়েছেন । তার ওয়ার্ডেই উন্নয়নের ছোঁয়া লাগেনি বলে অভিযোগ তুলে সরব সিপিএম । দলীয় নেতৃত্বদের দাবি , সাধারণ মানুষ বঞ্চিত। পরিষেবা পাচ্ছেন না। কাউন্সিলরকে এলাকায় দেখা যায় না। তাই এই পোস্টার।

এদিকে পোস্টার প্রসঙ্গে শিলিগুড়ি পুরনিগমের মেয়র গৌতম দেব অবশ্য খুব একটা গুরুত্ব দিতে চাননি। তার বক্তব্য, সিপিএম যদি এই পোস্টার লাগিয়ে থাকে তবে ধন্যবাদ জানিয়েছেন তাদের । পাশাপাশি তিনি বলেছেন , মানুষ তাদের সঙ্গে রয়েছেন | সিপিএম বিজেপি কি বলছে তা নিয়ে চিন্তিত নন তিনি |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *