April 14, 2024
Sevoke Road, Siliguri
ঘটনা

Investigation : বিধাননগর এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার মহিলা , তদন্তে পুলিশ

শিলিগুড়ি ,২৮ মার্চ : যৌনাঙ্গে গুরুতর চোট। এছাড়াও শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন । ভেঙ্গেছে একাধিক হার। এমনই জটিল অবস্থায় শিলিগুড়ি লাগোয়া মাটিগাড়া এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বছর ২৪ এর এক মহিলা। জখম ওই মহিলার পরিবারের তরফে শ্লীলতাহানির অভিযোগ তুলে ধরা হয়েছে। অভিযোগ দায়ের করা হয়েছে ফাঁসিদেওয়া থানায়। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

দার্জিলিং জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মনোরঞ্জন ঘোষ বলেন, ‘তদন্ত শুরু হয়েছে।’

পরিবার এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে জানা গিয়েছে, বছর ২৪ এর ওই মহিলা শিলিগুড়ি শহর লাগোয়া মাটিগাড়া এলাকার বাসিন্দা। বছর ছয় সাত আগে প্রধাননগর এলাকার এক ব্যক্তির সঙ্গে তার বিয়ে হয়। পরিবার সূত্রে খবর, বিয়ের পর থেকেই অশান্তি প্রায় নিত্য সঙ্গী ছিল। অত্যাচার চলত মাঝেমধ্যেই। এই পরিস্থিতিতে দু’জনের মধ্যে দূরত্ব বাড়ে একটা সময়। যদিও পরে ফের সম্পর্ক স্বাভাবিক হয়।

পরিবার সূত্রে আরও জানা গিয়েছে, গতকাল রাতে ওই মহিলার স্বামী তাকে নিয়ে বিধাননগর এলাকার একটি হোটেলে গিয়েছিল। পরে রাতের দিকে বিধাননগর এলাকা থেকেই ওই মহিলাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় রাস্তার ধার থেকে । ঘটনার খবর পেতেই পরিবারের তরফে ওই মহিলাকে উদ্ধার করে প্রথমে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে।

এদিকে সামগ্রিক ঘটনায় প্রশ্ন উঠছে একাধিক। সঠিক কি ঘটনা ঘটেছে ওই মহিলার সঙ্গে, উত্তর খুঁজতে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও মহিলার স্বামীর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। এদিকে ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যে পুলিশ সমস্ত দিক খতিয়ে দেখতে শুরু করেছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, পরিবারের তরফে শ্লীলতাহানির অভিযোগ তুলে ধরা হলেও মহিলা নিজের বয়ানে অবশ্য স্পষ্ট করেছে দূর্ঘটনার কথা। তবে সবদিক খতিয়ে দেখতে চাইছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

DMCA.com Protection Status