July 22, 2024
Sevoke Road, Siliguri
ঘটনা রাজনীতি

Protest : বাজি কারখানায় আগুন লাগছে কেন বিরোধীকে কটাক্ষ চন্দ্রিমার

শিলিগুড়ি , ২৩ মে : রাজ্যে হঠাৎ করে একের পর এক বাজি কারখানা আর গুদামে আগুন লাগছে কেন ? এর পেছনে কিছু নেই তো ? এমনটাই মনে করছেন চন্দ্রিমা ভট্টাচার্য । পুলিশ প্রশাসন , সিআইডি ঘটনার তদন্ত করছে | রহস্য উদঘাটন হবে | কিন্তু প্রশ্ন সবার মনেই জাগছে এমন প্রশ্ন , বললেন চন্দ্রিমা।

রাজ্যের পুলিশ প্রশাসন , সিআইডি কমিশন সবাই কাজ করছে পাশাপাশি কেন্দ্রীয় প্রতিনিধি দল এলেও রাজ্য তাদেরকে সহযোগিতা করছে | আসল তথ্য বেরিয়ে আসলেই সবটা পরিষ্কার হয়ে যাবে । এমনটা বললেন শশী পাঁজা । রাজ্যের মুখ্যমন্ত্রীর নজর সব দিকেই থাকে , তিনি প্রতিটি ঘটনার খুঁটিনাটি খোঁজ খবর নেন। অযথা বিরোধীরা চিৎকার চেঁচামেচি করে সবকিছুকে রাজনৈতিক রং দেয়।

আজ শেষ হচ্ছে তৃণমূল মহিলা কংগ্রেসের ধরনা কর্মসূচি। সেখানে এসে এই মন্তব্য করেছেন রাজ্যের দুই মন্ত্রী । কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলে ও একাধিক দাবিতে ৩২ ঘন্টা ধর্ণা-বিক্ষোভ কর্মসূচি পালন করছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের দার্জিলিং জেলা তৃণমূল মহিলা কংগ্রেস ।

সোমবার শিলিগুড়ির মৈনাক ট্যুরিস্ট লজের সামনে এই কর্মসূচি শুরু করা হয় । এই ধরনা কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহিলা তৃণমূল কংগ্রেসের রাজ্য সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য , শশী পাঁজা , দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী পাপিয়া ঘোষ , মিলি শীল সিনহা সহ অন্যান্যরা । গতকাল ও আজ এই ধর্ণা মঞ্চ থেকে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আওয়াজ তোলা হয়। দ্রব্যমূল্য বৃদ্ধি সহ রাজ্যের জন্য বরাদ্দ অর্থ না দেওয়া এবং নানান ইস্যুতে সরব হন রাজ্যে শাসক দল তৃণমূল কংগ্রেসের মহিলা কর্মী সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *