June 20, 2024
Sevoke Road, Siliguri
ঘটনা

Death : ঘিস নদী থেকে পাথর সংগ্রহের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

মালবাজার , ১৪ মে : মাল ব্লকের ঘিস নদী থেকে পাথর সংগ্রহ করার পর ডাম্পার খালি করার সময়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক ডাম্পার মালিকের ।

আশঙ্কাজনক অবস্থায় মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে তাকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে । মঙ্গলবার সকালে মাল ব্লকের ওদলাবাড়ির ঘিস নদীর গর্ভে ডাম্পার নামিয়ে পাথর সংগ্রহ করার পর পাশেই একটি জায়গায় স্তুপ করছিল মহম্মদ আজিজ । চালক এবং সহকারী চালককে কিছু সময়ের জন্য বিরতি দিয়েছিলেন | নিজেই কাজ করছিলেন তিনি ।
ওদলাবাড়ি রেল গেটের বাসিন্দা মহম্মদ আজিজ অসাবধানতাবশত পাথর নামানোর সময় ডাম্পারের একটি অংশ ১১ হাজার ভোল্টের হাইটেনশন তারের সংস্পর্শে চলে আসে । তিনি তখন চালকের আসনে বসেছিলেন । তৎক্ষণাৎ ডাম্পারটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যাওয়ায় মহম্মদ আজিজ বিদ্যুতের সংস্পর্শ চলে আসে । আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

মালবাজার থানার পুলিশ এই ঘটনার পরিপ্রেক্ষিতে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে । দেহটি ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হয়েছে । সমগ্র উত্তরবঙ্গ জুড়ে বালি পাথর পাচার নিয়ে যখন তীব্র প্রতিবাদ চলছে ঠিক সেই সন্ধিক্ষণে ডাম্পার চালকের এই অস্বাভাবিক মৃত্যু নিয়ে মুখে কুলুপ এটেছে প্রশাসন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *