June 20, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ ঘটনা

গৃহবধুর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় অভিযুক্ত স্বামী জেল হেফাজত

শিলিগুড়ি , ১ এপ্রিল : গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে গতকাল রাতে চাঞ্চল্য ছড়ায় শিলিগুড়ি ২৬ নম্বর ওয়ার্ড এর মিলন পল্লী এলাকায়।

খবর পেয়ে গতকাল রাতেই ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় শিলিগুড়ি থানার পুলিশ এবং এলাকাবাসীদের অভিযোগের ভিত্তিতে আটক করা হয় সেই গৃহবধূর স্বামী শিবু কুমার আগরওয়ালকে ।

পরবর্তীতে গৃহবধূর বাড়ির পক্ষ থেকে লিখিত অভিযোগ জানালে গ্রেপ্তার করা হয় তার স্বামী শিবু কুমার আগরওয়ালকে।
জানা গিয়েছে 2022 ডিসেম্বর মাসে শিবু কুমার আগরওয়াল এর সাথে বিয়ে হয় কোচবিহার জেলার কৌতুয়ালী এলাকার বাসিন্দা গায়ত্রী গুপ্তার। বিয়ের পর থেকেই শুরু হয় অশান্তি বলে মৃতার পরিবারের অভিযোগ । লিখিত অভিযোগ অনুযায়ী বিয়ের তিন মাসের মাথায় আগামী 27 মার্চ 2023 এ পারিবারিক অশান্তির জেড়ে ঘুমের ওষুধ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে গৃহবধূ গায়ত্রী গুপ্তা আগরওয়াল বলে অভিযোগ।

এই খবর পাওয়া মাত্রই গায়ত্রীর পরিবারের লোক ছুটে আসে শিলিগুড়ি। শিলিগুড়ি দেখবে সরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন ছিলেন গৃহবধূ গায়ত্রী গুপ্তা। পরবর্তীতে গায়ত্রী গুপ্তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলে ৩০ মার্চ ২০২৩ এ ছুটি দেওয়া হয় তাকে। তবে গৃহবধূ গায়ত্রী গুপ্তার ভাইয়ের অভিযোগ সেদিন রাতেই আবারও দিদির শ্বশুরবাড়ি থেকে ফোন করে জানানো হয় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে গায়ত্রী গুপ্তা।
গতকাল রাতে গৃহবধূ গায়ত্রী গুপ্তার ভাই ধরমচন্দ্র গুপ্তা দিদি গায়ত্রী গুপ্তার অস্বাভাবিক মৃত্যুর পেছনে তার শ্বশুরবাড়ির লোক এবং বিশেষ করে তার স্বামী শিবকুমার আগারওয়াল দায়ী বলে অভিযোগ জানান। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় শিবকুমার আগারওয়াল কে। আজ শিলিগুড়ি থানার পুলিশ শিবকুমার আগরওয়াল কে শিলিগুড়ি মহকুমা আদালতে তুলে জেল হেফাজতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *