March 5, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ উত্তরবঙ্গ ঘটনা

Crime : পাকিস্তানি এজেন্ট সন্দেহে গ্রেপ্তার মহিলার আরও পাঁচ দিনের পুলিশ রিমান্ড

শিলিগুড়ি , ২৩ নভেম্বর : পাকিস্তানি এজেন্ট সন্দেহে খড়িবাড়ি থানায় গ্রেপ্তার হয় এক মহিলা , গত ১৫ নভেম্বর এসএসবি জওয়ানরা ওই মহিলাকে আটক করে তুলে দেয় খড়িবাড়ি থানা পুলিশের হাতে । সাত দিনের পুলিশ রিমান্ডের পর আজ ফের একবার পাকিস্তানি এজেন্ট সন্দেহে ধৃত মহিলা শাইস্তা হানিফ কে শিলিগুড়ি মহকুমা আদালতে পেশ করল খড়িবাড়ি ফাঁড়ির পুলিশ।

পুলিশ সূত্রের খবর অনুযায়ী , জানা গিয়েছে ধৃত মহিলার আবারও পাঁচ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে শিলিগুড়ি মহকুমা আদালত । পুলিশ সূত্রের খবর বিনা ভিসায় ভারতে প্রবেশ করা এবং পাশাপাশি পাকিস্তানি এজেন্ট সন্দেহে মহিলাকে গ্রেপ্তার করা হলেও এখনও পর্যন্ত পুলিশ ইনভেস্টিগেশনে ধৃত মহিলা যে পাকিস্তানী এজেন্ট বিষয়ে কোন রকম তথ্য পুলিশের কাছে এসে পৌঁছায়নি ।

গত সাত দিনের পুলিশ রিমান্ডে IB, STF, সহ ভারত সরকারের বিভিন্ন তদন্তকারী সংস্থা মহিলার সাথে কথা বলছে । পাশাপাশি পুলিশ সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে পুলিশ ইনভেস্টিগেশনে মহিলা জানিয়েছে ২০০৮ সালে ধৃত এই মহিলা তার স্বামীর সাথে একবার ভারতে এসেছিল , ভিসা সহ সমস্ত রকম লিগাল ডকুমেন্টস নিয়ে । সে সময় মুম্বাইতে বেশ কিছুদিন ছিল বলেও জানিয়েছে এই মহিলা । ইতিমধ্যে খড়িবাড়ি পুলিশের পক্ষ থেকে মুম্বই পুলিশের সঙ্গে ও যোগাযোগ করা হয়েছে মহিলার দেওয়া বয়ানের সমস্ত তথ্য খতিয়ে দেখার জন্য । পাশাপাশি পুলিশ সূত্রের খবর অনুযায়ী গত সাত দিনের রিমান্ডে ধৃত মহিলার কাছ থেকে যে সমস্ত তথ্য পাওয়া গিয়েছে | সেই সমস্ত তথ্য আবারও রি-ভেরিফিকেশন করা হবে , এই পাঁচদিনের পুলিশ রিমান্ড এ ।

পাশাপাশি সূত্রের খবর , এই মহিলা আদতেও পাকিস্তানি এজেন্ট কিনা এবং পাশাপাশি কি উদ্দেশ্যে ধৃত এই মহিলা বিনা ভিসায় পাকিস্তান থেকে নেপাল হয়ে ভারতে প্রবেশ করেছে সে বিষয়ে এখনও বেশ কিছু তথ্য খতিয়ে দেখা বাকি রয়েছে পুলিশের | সেই সমস্ত তথ্যও খতিয়ে দেখা হবে এই পাঁচ দিনের পুলিশ রিমান্ডে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

DMCA.com Protection Status