May 30, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ

Crime : চোরাই টোটো কেনা-বেচার পর্দা ফাঁস , গ্রেপ্তার শোরুমের কর্মচারী সহ ৪

শিলিগুড়ি , ২ মে : শিলিগুড়িতে চোরাই টোটো কেনা-বেচার পর্দা ফাঁস করল শিলিগুড়ি থানার পুলিশ | এই ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চার জনকে গ্রেপ্তার করা হয় । টোটো শোরুমের কর্মচারী সুজিত সাহা ও ম্যানেজার বিশাল সরকার , গ্যারেজ মালিক সুভাষ মালাকার এবং চুরির অভিযোগে বিবেক দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ । গত ২১ এপ্রিল ভোরে ডাবগ্রাম এলাকায় একটি বাড়ি থেকে টোটো চুরি হয় | ২২ তারিখে শিলিগুড়ি থানায় টোটো চুরির অভিযোগ দায়ের করা হয়।

এই বিষয়ে তদন্ত করতে গিয়ে পুলিশ গোপন সূত্রে খবর পায় যে চুরি করা টোটো সহ এক মহিলাকে দেখা গেছে , পরে দেরি না করে পুলিশ ওই মহিলা ও টোটোকে আটক করে থানায় নিয়ে আসে।
ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করলে জানা যায় ইস্টার্ন বাইপাস এলাকার একটি শো রুম থেকে টোটো কিনেছেন , সেই বিলটিও দেখিয়েছেন ।
এর পরে , শিলিগুড়ি থানার সাদা পোশাকের পুলিশ যখন শোরুমে পৌঁছে তদন্ত করে , তখন জানতে পারে যে শোরুমে কাজ করা সুজিত সাহা চুরি করা টোটোটি নরেশে মোড়ে গ্যারেজের মালিক সুভাষ মালাকারের কাছ থেকে কিনেছিলেন ।

১৪৫০০ টাকায় কিনে শো-রুম নিয়ে আসে , শো-রুমের ম্যানেজার বিশাল সরকার ৫৫ হাজার টাকায় চুরি করা টোটো বিক্রি করেছিলেন।
তদন্তে , পুলিশ আরও জানতে পেরেছে যে বিবেক দাস নামে এক অভিযুক্ত ২১ তারিখে ডাবগ্রাম এলাকা থেকে টোটো চুরি করেছিল এবং সুভাষ মালাকারের গ্যারেজে বিক্রি করার জন্য রেখেছিল ।
বর্তমানে শিলিগুড়ি থানার পুলিশ টোটো চুরির ঘটনায় শোরুমের ম্যানেজার কর্মচারী সহ চার জনকে গ্রেপ্তার করেছে | পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে । আজ ধৃতদের শিলিগুড়ি আদালতে তোলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *