June 20, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ উত্তরবঙ্গ

Young : ডেটিং অ্যাপের সঙ্গীর বিরুদ্ধে লিখিত অভিযোগ

শিলিগুড়ি , ২২ জুন : সঙ্গীর খোঁজে ডেটিং অ্যাপে উঁকিঝুঁকি কোনও নতুন কথা নয় । হাইটেক যুগে যুব সমাজের মধ্যে ক্রমশ এই প্রবণতা বৃদ্ধি পাচ্ছে । যদিও এই ডেটিং অ্যাপের মাধ্যমে অনেকেই প্রতারিত হচ্ছে । ফের একবার সেই ঘটনাই দেখা গেল শিলিগুড়িতে । ডেটিং অ্যাপের মাধ্যমে সঙ্গী খুঁজতে গিয়ে বেকায়দায় পড়লেন শিলিগুড়ির এক যুবতী । মোহভঙ্গ হতেই পুলিশের দ্বারস্থ হলেন তিনি । ডেটিং অ্যাপের মারফত খুঁজে পাওয়া জীবন সঙ্গীর বিরুদ্ধে মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন যুবতী ।

২০২১ সালে একটি ডেটিং অ্যাপের মাধ্যমে বাগডোগরার বাসিন্দা সৈকত ঘোষের সঙ্গে শিবমন্দিরের এক যুবতীর পরিচয় হয় । ধীরে ধীরে বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক তৈরি হয়। বিভিন্ন জায়গায় দু’জনে মিলে ঘুরতেও গিয়েছিলেন । গত ১৮ জুন কলকাতায় ঘুরতে যাওয়ার জন্য রওনা হয় যুবক-যুবতী। সেখানে সৈকতের ফোনে এক নম্বর থেকে বারংবার ফোন আসায় সন্দেহ হয় যুবতীর ।

পরবর্তীতে যুবতী জানতে পারেন , আগে থেকেই অন্য এক যুবতীর সঙ্গে দীর্ঘ ৮ বছরের সম্পর্ক রয়েছে সৈকতের। তার সঙ্গেই আগামী ২৩ নভেম্বর সৈকতের বিয়ে । বিষয়টি জানার পরই দু’জনের মধ্যে বচসা বাঁধে । অভিযোগ , যুবতীকে মারধরও করে সৈকত । সহবাস করে বলেও অভিযোগ।

এরপর গত ২১ জুন সৈকতের বিরুদ্ধে শিলিগুড়ি মহিলা থানায় অভিযোগ দায়ের করেন যুবতী। অভিযোগের ভিত্তিতে সৈকতকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার অভিযুক্তকে শিলিগুড়ি জেলা আদালতে তোলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *