June 19, 2024
Sevoke Road, Siliguri
অপরাধ ঘটনা

Court : লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ তৃণমূল নেতার ভাগ্নের বিরুদ্ধে

শিলিগুড়ি , ৩০ জুলাই : জুয়েলারি সংস্থার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠল শিলিগুড়ির ৪৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের এক আত্মীয়ের বিরুদ্ধে । রবিবার ধৃতকে শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয় । ঘটনার তদন্ত শুরু করেছে প্রধান নগর থানার পুলিশ ।

কয়েকবছর আগে দীপক সাহা একটি জুয়েলারি সংস্থা খোলে । এই সংস্থায় বেশ কয়েকজন মহিলা কাজে যোগ দেন । তাদের কাজ ছিল বাড়ি বাড়ি গিয়ে সংস্থার বিভিন্ন পলিসির কথা বলে মানুষকে সেই কোম্পানিতে বিনিয়োগ করানো । এভাবে প্রায় ১০ হাজারের বেশি মানুষ সেই সংস্থায় তাদের টাকা জমা করেন । এর মধ্যেই দীপক সাহা সংস্থা বন্ধ করে ফেরার হয়ে যায় বলে অভিযোগ ।

এদিকে জমা করা টাকা ফেরত পেতে কোম্পানির এজেন্টদের ওপর চাপ দেওয়া শুরু করেন গ্রাহকেরা । এদিকে দীপক সাহার কোন খোঁজ না পেয়ে সংস্থার এজেন্টরা তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন । এদিকে দীর্ঘদিন পরে এজেন্টরা জানতে পারে শিলিগুড়ির ৪৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অমর আনন্দ দাস সম্পর্কে তার মামার বাড়িতেই রয়েছেন দীপক সাহা।

এরপরই শনিবার কাউন্সিলরের বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ দেখান মহিলারা । খবর পেয়ে প্রধাননগর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে এবং দীপক সাহাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তাকে গ্রেপ্তার করা হয় । ধৃতকে রবিবার শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয় । ধৃতকে ৫ দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *